Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুলাউড়ায় আন্তঃজেলা চোর দলের ৪ সদস্য গ্রেফতার

প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কুলাউড়া উপজেলা সংবাদদাতা : কুলাউড়ায় পৌরশহরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর দলের সক্রিয় ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাত থেকে বুধবার রাত ১০টা পর্যন্ত টানা অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা পিপিএম, পুলিশ পরিদর্শক (তদন্ত) বিনয় ভূষন রায়ের নেতৃত্বে গত সোমবার রাত থেকে ৩১ আগস্ট বুধবার রাত ১০টা পর্যন্ত টানা অভিযান পরিচালনা করে পৌরশহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। এই অভিযানে পুলিশ  আন্তঃজেলা চোর দলের ৪ সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেনÑ হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার বরমপুর গ্রামের সুভা মিয়ার পুত্র জালাল মিয়া (৩৫), নবীগঞ্জ উপজেলার মধ্যসমর গ্রামের আজবার উল্লার পুত্র আল আমিন (২৬), বি-বাড়ীয়া জেলার কসবা উপজেলার সদপাশা গ্রামের মৃত বাচ্চু মিয়ার পুত্র কামাল হোসেন (৩৫), সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার শেখসাদী গ্রামের মোঃ আলীম উদ্দিনের পুত্র ফজল (৩০)। এসময় তাদের কাছ থেকে চোরাই মালামাল ১টি কম্পিউটার, ১১টি মোবাইল, ১টি সুইজ গিয়ার (চাকু), খেলনা পিস্তল, ইমিটেশন জুয়েলারী ও ১টি স্বর্ণের চেইন উদ্ধার করা হয়।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা পিপিএম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান গোপন সংবাদের ভিত্তিতে টানা অভিযানে পৌরশহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত মালামালসহ আন্তঃজেলা চোর দলের চার সদস্যকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুলাউড়ায় আন্তঃজেলা চোর দলের ৪ সদস্য গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ