Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আরও ২০টি শাখায় ‘ইসলামিক ব্যাংকিং’ সেবার উদ্বোধন

মার্কেন্টাইল ব্যাংক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০২ এএম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড দেশব্যাপী আরও ২০ টি শাখায় ‘তাক্বওয়া’ নামে শরিয়াহ্ভিত্তিক ইসলামিক ব্যাংকিং সেবার কার্যক্রম শুরু করেছে। গতকাল অনলাইন ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী প্রধান অতিথি হিসেবে এই সেবার উদ্বোধন করেন।

শাখাগুলো হলো- ১. খাতুনগঞ্জ শাখা, চট্টগ্রাম; ২. নওগাঁ শাখা; ৩. জয়পাড়া শাখা, ঢাকা; ৪. দারুস সালাম রোড শাখা, ঢাকা; ৫. নওয়াবপুর রোড শাখা, ঢাকা; ৬. আগানগর শাখা, ঢাকা; ৭. আব্দুল্লাপুর শাখা, কেরানীগঞ্জ; ৮. চট্টগ্রাম ইপিজেড শাখা; ৯. চাঁদপুর শাখা; ১০. আশুগঞ্জ শাখা; ১১. সেনবাগ শাখা, নোয়াখালী; ১২. সমির মুন্সিরহাট শাখা, নোয়াখালী; ১৩. চাঁপাইনবাবগঞ্জ শাখা; ১৪. পাবনা শাখা; ১৫. সাতক্ষীরা শাখা; ১৬. ভোলা শাখা; ১৭. পটুয়াখালী শাখা; ১৮. ভেলানগর শাখা, নরসিংদী; ১৯. বারৈয়ারহাট শাখা, চট্টগ্রাম ও ২০. কালাইয়া শাখা, পটুয়াখালী। এ নিয়ে দেশব্যাপী ৪৫ টি শাখায় প্রচলিত ব্যাংকিংয়ের পাশাপাশি গ্রাহকদের ইসলামী ব্যাংকিং উইন্ডোর মাধ্যমে ইসলামী ব্যাংকিং সেবা প্রদান করছে মার্কেন্টাইল ব্যাংক।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের এএমডি মতিউল হাসান।অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত ছিলেন ব্যাংকের ডিএমডিবৃন্দ জি. ডব্লিউ. এম. মোর্তজা, মো. জাকির হোসাইন, আদিল রায়হান, শামীম আহমেদ ও হাসনে আলম এবং ইসলামী ব্যাংকিং ডিভিশনের প্রধান মো. মিজানুর রহমান সরকার, সংশ্লিষ্ট শাখার ব্যবস্থাপক ও ঊর্ধ্বতন নির্বাহীরা।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী বলেন, প্রচলিত ব্যাংকিংয়ের পাশাপাশি মার্কেন্টাইল ব্যাংক ইসলামী ব্যাংকিং গ্রাহকদের বিশেষ চাহিদা পূরণ করে সব ধরণের সেবা নিশ্চিত করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কেন্টাইল ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ