Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শীতলক্ষ্যা নদীর তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অবস্থিত শীতলক্ষ্যা নদীর তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইইব্লউটিএ। গতকাল বুধবার সকালে উপজেলার তারাবো পৌরসভার নোয়াপাড়া হতে কাজীপাড়া পর্যন্ত এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, বিআইডব্লিউটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহাবুব জামিলের নেতৃত্বে চলে এ উচ্ছেদ অভিযান। শীতলক্ষ্যা নদীর তীরে অবৈধভাবে গড়ে ওঠা দোতলা ভবনসহ ৭/৮টি দোকানসহ ঘর প্রায় অর্ধশতাধিক স্থাপনা উচ্ছেদ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিএ’র যুগ্ম পরিচালক মাসুদ কামাল, সহকারী পরিচালক নুর হোসেন প্রমুখ।
বিআইডব্লিউটি এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহাবুব জামিল জানান, সরকারি জায়গায় অবৈধভাবে গড়ে তোলার কারণে একটি দোতলা ভবনসহ ৭/৮টি দোকানঘরসহ প্রায় অর্ধশতাধিক স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। তিনি আরো জানান, নোয়াপাড়া থেকে কাঞ্চন ব্রিজ পর্যন্ত নদীর দুই পাশে অবৈধভাবে গড়ে ওঠা সকল প্রকার অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান আগামী বৃহস্পতিবার পর্যন্ত অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্থাপনা-উচ্ছেদ

২৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ