Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে আ.লীগ ও সহযোগী সংগঠনের সকল কার্যক্রম স্থগিত

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা ও বসুরহাট পৌরসভা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনগুলোর সাংগঠনিক সকল কার্যক্রম অনির্দ্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করা হয়েছে। গতকাল বুধবার নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি প্রিন্সিপাল এ, এইচ, এম খায়রুল আনম চৌধুরী সেলিম স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশ ও সিদ্ধান্ত উল্লেখ করে চিঠিতে বলা হয়, কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত ছাড়া উপজেলা, পৌরসভা, ইউনিয়ন বা ওয়ার্ড পর্যায় কোন কমিটি বাতিল করতে গঠনতন্ত্রের বিধিবিধান অনুসরণ করতে হবে এবং কেন্দ্রীয় নির্বাহী কমিটির অনুমোদন ব্যতীত কোন কমিটি বাতিল বা বিলুপ্ত করা যাবে না।
চিঠিতে আরও বলা হয়, সংগঠনের জাতীয় কর্মসূচি ও জাতীয় দিবস ছাড়া কোন প্রকার সভা সমাবেশ করা যাবে না। সংগঠনের নেতাকর্মীদের কেউ কোন প্রকার বিরুপ বা বিভ্রান্তকর সভা সমাবেশের আয়োজন কিংবা সংগঠনের নেতা কর্মীদের সম্পর্ক আপত্তিকর বক্তৃতা, বিবৃতি অথবা বিভ্রান্তকর মিথ্যা তথ্য ও অশোভনীয় আচরণ করতে পারবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ