Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

খুলনায় বিএনপির ২১ নেতা কর্মী গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৪৯ পিএম

'২৭ ফেব্রুয়ারি খুলনায় বিএনপির মহা সমাবেশকে সামনে রেখে পুলিশ ব্যাপক ধরপাকড় শুরু করেছে। মহানগরীর বিভিন্ন স্থান থেকে গত ২৪ ঘন্টায় ২১ নেতা কর্মীকে গ্রেফতার করা হয়েছে'- এমনটাই জানিয়েছেন নগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি।

গ্রেফতারকৃতদের অবিলম্বে মুক্তি দাবি করে আজ বুধবার রাতে নেতৃবৃন্দ বলেছেন সমাবেশ বানচাল করতে পুলিশ বিএনপি, যুবদল, ছাত্রদল ও সহযোগি সংগঠন গুলোর নেতা কর্মীদের গ্রেফতার শুরু করেছে। হয়রানি করছে।

নগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক শামসুজ্জামান চঞ্চল জানান, গ্রেফতার নেতাকর্মীরা হলেন, সোনাডাঙ্গা থানার আব্দুল মজিদ, বাশির হোসেন, শাহাদাৎ হোসেন বাবলু, মো. সুমন, শাহাজাহান শেখ ও ইউনুচ মুন্সি, খালিশপুর থানার মিজানুর রহমান খোকন, দৌলতপুর থানার হায়দার আলী লাবু, খানজাহান আলী থানার শাহরিয়ার মাসুম ও শেখ জিয়াউর রহমান, ১৬নং ওয়ার্ডের হারুন মোল্যা, ১৮নং ওয়ার্ডের মোল্যা জাকির হোসেন ও গফ্ফার বিশ্বাস, ২৭নং ওয়ার্ডের সিরাজুল ইসলাম, ২৮নং ওয়ার্ডের মাসুদ খান বাদল, ২৯নং ওয়ার্ডের কবির বিশ্বাস, ৩১নং ওয়ার্ডের কামরুজ্জামান টুকু, বাবুল হোসেন ও আসাদুজ্জামান, ছাত্রদলের শামীম আশরাফ, যুবদলের আলাউদ্দিন।

খুলনা মেট্রোপলিটন পুলিশ সমাবেশকে কেন্দ্র করে গ্রেফতারের বিষয়টি অস্বীকার করেছে। নাম প্রকাশে অনিচ্ছুক একজন উপ পুলিশ কমিশনার জানান, আইন শৃংখলা রক্ষায় নগরীতে নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। কোন দলকে টার্গেট করে তাদের নেতা কর্মীদের গ্রেফতারের অভিযোগ সঠিক নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ