Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবকরাই দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নেবে

মহাসমাবেশে সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

মাইজভান্ডার দরবারের সাজ্জদানশীন পার্লামেন্ট অব ওয়ার্ল্ড সূফীজের প্রেসিডেন্ট শাহসূফী মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী বলেছেন, যুবকরাই দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নেবে। এজন্য তাদের মেধা-মননের বিকাশ ঘটাতে হবে। তিনি গতকাল বুধবার মাইজভান্ডার দরবারে মইনীয়া যুব ফোরামের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যুব মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি বলেন, তারুণ্যের শক্তিই পারে সকল ক্ষেত্রে জাতিকে হতাশা ও অনৈতিকতার হাত থেকে রক্ষা করতে।

সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানীর ৫৪তম খোশরোজ উপলক্ষে দুই দিনের কর্মসূচির প্রথম দিনে আয়োজিত যুব মহাসমাবেশে সভাপতিত্ব করেন মইনীয়া যুব ফোরামের সভাপতি সৈয়দ মেহবুব-এ-মইনুদ্দীন আল-হাসানী। বিশেষ অতিথি ছিলেন মইনীয়া যুব ফোরামের কার্যকরী সভাপতি সৈয়দ মাশুক-এ-মইনুদ্দীন, সিনিয়র সহ-সভাপতি সৈয়দ হাসনাইন-এ-মইনুদ্দীন। বক্তব্য রাখেন ফোরামের সহ-সভাপতি মোহাম্মদ আবুল কালাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ আসলাম হোসাইন, জিএম রাব্বি, ঢালী কামরুজ্জামান হারুন প্রমুখ। খোশরোজ উপলক্ষে গুণীজন সংবর্ধনা, মাদকের বিরুদ্ধে গণস্বাক্ষর, গবেষণা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা, দুর্লভ চিত্র ও ভিডিও প্রদর্শনী, ব্লাড গ্রুপিং ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ