Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

খুলনায় গ্রেফতার আট

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে গত ২৪ ঘণ্টায় নগরীর বিভিন্ন স্থান থেকে মাদকসহ ৮ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ, ইয়াবা ট্যাবলেট এবং গাঁজা উদ্ধার করা হয়। পৃথক এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় ৮টি মাদক মামলা দায়ের হয়েছে।

কেএমপি সূত্র জানিয়েছে, আটককৃতরা হলেন বাগেরহাট জেলার কচুয়া শিকদার বাড়ীর মনা শিকদারের ছেলে মো. সুজন শিকদার (২০), নগরীর ১০ মাস্টারপাড়া মসজিদ গলির হাতেম আলী গাজীর ছেলে মনিরুজ্জামান (৩৮), বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার উত্তর সুতালড়ি এলাকার কবির হাওলাদারের ছেলে শাহিন হাওলাদার (২২), বরগুনা জেলার পাথরঘাটা থানার কুপধন কালমেঘা এলাকার মো. শাহ আলম হাওলাদারের ছেলে আব্দুর রহিম হাওলাদার (২৮), নগরীর খালিশপুর উত্তর আলমনগর এলাকার মো. ফারুক হাওলাদারের ছেলে মো. রিপন হাওলাদার (৩০), গোপালগঞ্জ জেলার কলপুর বেতগ্রাম এলাকার মো. জিন্নাত খাঁ’র ছেলে মো. বাবু খাঁ (২১), ফকিরহাটের লখপুর এলাকার মো. বাইজিত শেখের ছেলে মো. তুহিন শেখ (১৭) এবং রামপালের শ্রীফলতলা এলাকার মো. ইদ্রিস গোলদারের ছেলে মো. রেজাউল ইসলাম (৩৯)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার-আট
আরও পড়ুন