Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাঘাইছড়ি সরকারি অফিসের ভেতরেই জনপ্রতিনিধি খুন

স্টাফ রিপোর্টার, রাঙামাটি | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

রাঙামাটির বাঘাইছড়িতে সরকারি অফিসের ভেতরেই ব্রাশ ফায়ার করে এক জনপ্রতিনিধিকে হত্যা করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। নিহত সমর বিজয় চাকমা বাঘাইছড়ির রূপকারি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের নির্বাচিত জনপ্রতিনিধি বলে জানা গেছে। গতকাল বুধবার বেলা ১২ টা ৪৫ মিনিটের সময় এই ঘটনা ঘটে। জেএসএস এর সশস্ত্র সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে বলে জানা যায়।

নিহত সমর বিজয় চাকমা জেএসএস এমএন লারমা দলের বাঘাইছড়ি থানা কমিটির স্কুল বিষয়ক সম্পাদকের দায়িত্বে ছিলেন বলে স্থানীয় সূত্র জানিয়েছে। ঘটনার পরপরই মারিশ্যা বিজিবি জোনের সিও, বাঘাইছড়ি থানার ওসিসহ উপজেলা প্রশাসনের সর্বোচ্চ কর্মকর্তাগণ ঘটনাস্থলে যান।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফি উল্লাহ জানিয়েছেন, কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে সেটি আমরা খতিয়ে দেখছি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চালাচ্ছে বাঘাইছড়ি থানা পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার ছুফি উল্লাহ জানান, উপজেলা পরিষদের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের ভেতরেই অবস্থান করছিলেন রূপকারি ইউনিয়নের এক নং ওয়ার্ডের মেম্বার সমর বিজয় চাকমা। এসময় মুখোশদারী একদল সশস্ত্র সন্ত্রাসী অতর্কিতভাবে রুমের ভেতরে ঢুকে সমরকে লক্ষ্য করে ব্রাশ ফায়ার করলে ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন।

এদিকে এই ঘটনাটি সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস এর সশস্ত্র সন্ত্রাসীরাই করেছে বলে দাবি করা হয়েছে নিহতের সংগঠন সংস্কারপন্থী জেএসএস এমএন লারমা দলের পক্ষ থেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ