Inqilab Logo

ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬ বৈশাখ ১৪২৮, ০৬ রমজান ১৪৪২ হিজরী

প্রাইভেটকার চাপায় কুয়েতে বাংলাদেশি যুবক নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৫৫ এএম

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা সদরের ঘোনাপাড়া গ্রামের ব্যবসায়ী মো. জুয়েল মিয়ার ছেলে তামিম মিয়া (২১) কুয়েতে প্রাইভেটকার চাপায় নিহত হয়েছেন। বুধবার (২৪ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় বিকেল ৩টার দিকে কুয়েতের আল আযহার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তামিমের স্বজনরা জানান, চার বছর আগে হোটেলে খাবার সামগ্রী সরবরাহের কাজ নিয়ে কুয়েতে যান তামিম মিয়া। কাজ করতেন কুয়েতের আল আযহার আতাইমা এলাকায়।

তামিমের বাবা মো. জুয়েল মিয়া জানান, গত ১৭ ফেব্রুয়ারি বুধবার আল আযহার আতাইমা এলাকার হাইওয়েতে মোটরসাইকেল চালাচ্ছিলেন তামিম। এ সময় পেছন দিক থেকে আসা একটি প্রাইভেটকার সিগন্যাল অমান্য করে তামিমের মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় আল আযহার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে এক সপ্তাহ ধরে লড়াই করে অবশেষে বুধবার মারা যায় তামিম।

তিন ভাইবোনের মধ্যে তামিম ছিল সবার বড়। সন্তানকে হারিয়ে নির্বাক তামিমের বাবা-মা।

 

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৫ মার্চ, ২০২১

আরও
আরও পড়ুন