Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে গিয়ে নিহত প্রবাসী যুবক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১০:০৮ এএম

মাত্র চারদিন আগে ইরান থেকে ছুটিতে দেশে আসেন মো.বিল্লাল (২২)।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে বাড়ি থেকে বের হয়ে ফিরলেন লাশ হয়ে। সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মীরপুকুরপাড় এলাকায় প্রাইভেটকার চাপায় নিহত হন বিল্লাল।

বিল্লাল কসবা উপজেলার খাড়েড়া ইউনিয়নের গোলাসার গ্রামের দুলাল মিয়ার ছেলে।

নিহতের পারিবারের সদস্যরা জানিয়েছেন, তিন ভাইবোনের মধ্যে সবার বড় ছিলেন বিল্লাল। দুই বছরেরও বেশি সময় ইরান ছিলেন তিনি। গত চারদিন আগে দেশে ফিরেন বিল্লাল। বুধবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরেছিলেন। মীপুকুরপাড় এলাকায় পৌঁছালে একটি প্রাইভেটকার বিল্লাল ও তার বন্ধুকে বহনকারী মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বিল্লাল মারা যান। এ ঘটনায় গুরুতর আহত বিল্লালের বন্ধু সজীবকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মো. সাখাওয়াত হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পরপরই প্রাইভেটকার চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৫ মার্চ, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ