Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী

ফেনীতে ফুড কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১০:১০ এএম

ফেনীতে একটি ফুড কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ব্যাপক ক্ষতি হয়েছে।

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের কাশিমপুরে স্টার লাইন ফুড প্রোডাক্টস কারখানার এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় শেষ খবর পাওয়া পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করছে। এর আগে বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে আগুনের সূত্রপাত হয়।

ফেনী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক পুর্ণচন্দ্র মুদসুদ্দী ঢাকা পোস্টকে জানান, ফেনী, সোনাগাজী, ছাগলনাইয়াসহ জেলার সবগুলো ইউনিট আগুন নেভাতে কাজ করেছে। প্রতিষ্ঠানের অভ্যন্তরে কার্টন কারখানা থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে এখনও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

স্থানীয় বাসিন্দা ও শ্রমিকরা জানান, আগুন দ্রুত চারপাশে ছড়িয়ে পড়ে। দ্বিতীয় ও তৃতীয় তলার দিকে আগুন অগ্রসর হওয়ায় ব্যাপক ক্ষতি হয়েছে। দুটি শেড পুরো পুড়ে গেছে। শ্রমিক, দমকল বাহিনীর সদস্যরা বাকি অংশ রক্ষার জন্য প্রাণপণ চেষ্টা করছিল। খবর পেয়ে শ্রমিকদের স্বজনরাও কারখানার সামনে ভিড় জমায়। এ সময় ফেনী-মাইজদী আঞ্চলিক মহাসড়কে যান চলাচলে বিঘ্ন ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ