Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

কোয়েল মল্লিকের সাম্প্রতিক ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৫২ এএম

গত বছরের শুরুর দিকে মা হয়েছেন কোয়েল মল্লিক। তাই সেই ভাবে সোশ্যাল মিডিয়াতে একটিভ থাকেন না তিনি। তবে মাঝে মাঝে যখন তিনি সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করেন, সেগুলি মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল। কোয়েল মল্লিকের পিতা রঞ্জিত মল্লিক হলেন বাংলা ইন্ডাস্ট্রির প্রবাদপ্রতিম অভিনেতা। একাধারে বহু সিনেমা করে তিনি সকলকে মনোরঞ্জন করেছেন একসময়। তার যোগ্য সন্তান হিসেবে বাংলা ইন্ডাস্ট্রিতে পদার্পণ করেছিলেন কোয়েল মল্লিক।

সম্প্রতি আরও একটি ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন কোয়েল মল্লিক। ছবিতে একটি শাড়ি পরে দেখা গেল তাকে। আরো একবার নিজেকে নতুন করে মেলে ধরেছেন তিনি। ছবিতে একটি সবুজ রঙের শাড়ি পরে দেখা গেছে তাকে। আরো একবার নতুন রূপে তাকে দেখতে পেয়ে খুশি তার ভক্তরা।

দেখুন ছবিটি

কোয়েল মল্লিক বাংলা সিনেমায় পদার্পণ করেছিলেন নাটের গুরু সিনেমার হাত ধরে। এরপর একের পর এক দুর্দান্ত সিনেমা উপহার দিয়েছেন তিনি আমাদের। সম্প্রতি তিনি বিয়ে করেছেন নিসপাল সিং কে। তাদের কোল আলো করে এসেছে ছোট পুত্র সন্তান। আদর করে তার নাম লিখেছে কবির।

গর্ভাবস্থায নিজের ওজন অনেকটাই বেড়ে গিয়েছিল কোয়েল মল্লিকের। তবে আস্তে আস্তে আরো একবার বিনোদন জগতে প্রবেশ করতে চলেছেন তিনি। তাই নিজেকেই স্লিম এবং ফিট রাখার জন্য এখন থেকে শুরু করে দিয়েছেন তোড়জোড়। নিয়মিত শরীর চর্চা থেকে আরম্ভ করে যোগব্যায়াম, সবকিছুই করছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ