Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী

সাংবাদিক হত্যা, নির্যাতন, হামলা - বিশ্বনাথে ‘কালো কাপড়ের প্রতিবাদ’

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১:২৪ পিএম

নোয়াখালির কোম্পানীগঞ্জে সাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কির হত্যা, সুনামগঞ্জের তাহিরপুরে কামাল হোসেনকে বর্বর নির্যাতন ও সিলেটে করিম মিয়া’র উপর সন্ত্রাসী হামলা এবং সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন, হামলা, মামলা ও হয়রানীর প্রতিবাদে সিলেটের বিশ্বনাথে ‘কালো কাপড়ের প্রতিবাদ’ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় বাসিয়া সেতুর উপর কালো কাপড় চোখে বেঁধে এ প্রতিবাদ জানান বিশ্বনাথ উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।
প্রতিবাদী সভায় উপস্থিত ছিলেন, উপজেলার প্রবীণ সাংবাদিক আব্দুল আহাদ (ইউরোবাংলা), জাহাঙ্গীর আলম খায়ের (দৈনিক সমকাল), কাজী মো. জামাল উদ্দিন (দৈনিক জালালাবাদ), প্রনঞ্জয় বৈদ্য অপু (দৈনিক উত্তরপূর্ব), আশিক আলী (দৈনিক যুগান্তর), আব্দুস সালাম (দৈনিক ইনকিলাব), মোহাম্মদ আলী শিপন (দৈনিক কালেরকন্ঠ), সাইফুল ইসলাম বেগ (দৈনিক বাংলাদেশ প্রতিদিন), রোহেল উদ্দিন (দৈনিক গণমুক্তি), এমদাদুর রহমান মিলাদ (দৈনিক সিলেটের ডাক), অসিত রঞ্জন দেব (দৈনিক সিলেটের বাণী), নুর উদ্দিন (দৈনিক দিনরাত), নবীন সোহেল (দৈনিক শুভ প্রতিদিন), মো. জামাল মিয়া (দৈনিক ভোরের ডাক), আক্তার আহমদ শাহেদ (দৈনিক মানবজমিন), মশাহিদ আলী (শ্যামল সিলেট), মিসবাহ উদ্দিন (আমার সিলেট), ফটো সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, সংবাদকর্মি আহমদ আলী ইরণ (দৈনিক জনতা) প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ