Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

ইন্দুরকানীতে কঁচা নদীতে ঘনকুয়াশায় লঞ্চ ও বলগেট মুখোমুখি সংঘর্ষে-বলগেট ডুবি

ইন্দুরকানী(পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ২:১১ পিএম

ইন্দুরকানীতে কঁচা নদীতে ঘনকুয়াশায় দিক হারিয়ে লঞ্চ ও বলগেটের মুখোমুখি সংঘর্ষে-বলগেট ডুবে গিয়েছে। বৃহস্পতিবার সকাল নয়টার দিকে কঁচা ও বলেশ^র নদীর মোহনায় এ ঘটনা ঘটে। ইন্দুরকানী থানা পুলিশ সূত্রে জানা যায়, সকালে ঘন কুয়াশার কারনে দিক হারিয়ে কঁচা নদী রেখে টগড়া-চরখালীর ফেরিটি বলেশ^র নদীর দিকে আটকে যায়। এসময় ইন্দুরকানী থেকে ছেড়ে যাওয়া ‘মানিক-১’ যাত্রীবাহি লঞ্চটির সামনে ফেরি পরে । ফেরিকে রক্ষা করতে গিয়ে দ্রুত দিক পরিবর্তন করে মানিক-১ লঞ্চ। এসময় লঞ্চের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় বালু উত্তোলনের এমভি মাহিম মাহিদ নামের বলগেটের সাথে। ঘটনাস্থলেই বলগেটটি ডুবে যায়। এসময় বলগেটের চালক সাদ্দাম, গ্রিজার সাব্বির ও শ্রমিক রিফাত আহত অবস্থায় ডুবে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে পিরোজপুর হাসপাতালে পাঠায় । লঞ্চটিও মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্থ হয়।
ইন্দুরকানী থানার ওসি হুমায়ুন কবির জানান, ঘনকুয়াশার কারনে দিক হারিয়ে লঞ্চ ও বলগেটের মুখোমুখি সংঘর্ষে বলগেট ডুবে গিয়েছে। বলগেটটি উদ্ধারের চেষ্টা চলছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ