Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

ভামিকাকে মাঠে নিয়ে যাবেন আনুশকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ২:২১ পিএম

জীবনের সেরা সময় কাটাচ্ছেন বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। চলতি বছরের শুরুতেই ঘরে এসেছে নতুন সদস্য, তাদের প্রথম সন্তান ভামিকা। অভিভাবকত্বের প্রতিটি মুহূর্ত উপভোগ করছেন দম্পতি। মেয়ের জন্মের সময় পিতৃত্বকালীন ছুটি নিয়েছিলেন বিরাট। ভামিকা এবং অনুষ্কার সঙ্গে সময় কাটানোর জন্যই এই সিদ্ধান্ত। ফের মাঠে ফিরেছেন বিরাট। শোনা যাচ্ছে, এবার বিরাটের সঙ্গী হয়েছে ভামিকাও।

বুধবার থেকে মোতেরায় শুরু হয়েছে ভারত-ইংল্যান্ড দিন রাতের টেস্ট ম্যাচ। বিরাট রয়েছেন মাঠে। জানা যায়, এই সফরে বিরাটের সঙ্গী হয়েছেন আনুশকা এবং ভামিকাও।

সূত্রের খবর, বিরাট-আনুশকা মেয়েকে নিয়েই আমেদাবাদে গিয়েছেন। আনুশকা এর আগে বহুবার ম্যাচ দেখতে মাঠে গিয়েছেন। এ বার নাকি মেয়েকে সঙ্গে নিয়ে যাবেন তিনি। হয়তো এই সুযোগে ছবি শিকারীদের ক্যামেরায় ধরা পড়বে স্টার কিডের ছবি। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি তারা।

অতীতে বিরাটের খারাপ পারফরম্যান্সের দায় অনেক সময়ই মাঠে উপস্থিত আনুশকার উপর চাপানো হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা হয়েছে নায়িকাকে। তখন প্রকাশ্যেই ট্রোলিংয়ের বিরুদ্ধে মুখ খুলেছিলেন বিরাট। আনুশকার পাশে দাঁড়িয়েছিলেন। ভামিকার ক্ষেত্রেও এই প্রবণতা দেখা যাবে না তো? এই আশঙ্কা করছেন বিশেষজ্ঞ মহলের একটা অংশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ