Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার আটপাড়ায় ইজিবাইকের চাকায় উড়নার পেঁচিয়ে ছাত্রীর মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ২:২২ পিএম

ব্যাটারী চালিত চলন্ত ইজিবাইকের চাকায় গলার উড়না পেঁয়ে ঝর্না আক্তার (১০) নামক এক স্কুল ছাত্রীর করুণ মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাত ৮টার দিকে নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার স্বল্প শুনুই এলাকায়।
নিহত ঝর্না আক্তার নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার ডেমুড়া গ্রামের নুরুজ্জামান মিয়ার মেয়ে। সে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ঝর্না আক্তার বুধবার তার দাদীর সঙ্গে নেত্রকোনা থেকে বাড়ি ফিরছিলেন। ইজিবাইকটি শুনুই এলাকায় পৌছলে ঝর্ণা আক্তারের উড়না চলন্ত ইজিবাইকের চাকায় প্যাঁচিয়ে গলায় ফাঁস লেগে যায়। ইজিবাইকের যাত্রীরা উড়নার প্যাচ ছাড়িয়ে দ্রুত তাকে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এ ব্যাপারে আটপাড়া থানার অফিসার ইনচার্জ জাফর ইকবালের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ