Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্নীতিবাজ, চাঁদাবাজ, সন্ত্রাসীদের আওয়ামীলীগে স্থান নেই -খাদ্যমন্ত্রী

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৬:০৯ পিএম

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, শেখ হাসিনা আছে বলেই বাংলাদেশ উন্নয়ন হচ্ছে। শেখ হাসিনা ও আওয়ামীলীগে যতদিন ক্ষমতায় থাকবে ততদিন বাংলাদেশ পথ হারাবে না। মন্ত্রী বলেন, সরকার দুর্নীতি মুক্ত রাষ্ট্র ও সমাজ গঠনে বদ্ধ পরিকর। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদিচ্ছার প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং গুরুত্ব দিয়ে সৎ, নিষ্ঠাবান, সমাজে গ্রহণযোগ্য ব্যক্তিদের দলে ঠাঁই দিতে হবে। যারা দুর্নীতিবাজ, চাঁদাবাজ, সন্ত্রাসী তাদের কোন ভাবেই দলে স্থান দেয়া যাবে না। তাই আমরা সুষ্ট, সুন্দর ও সুশৃঙ্খংল আওয়ামীলীগ দল গঠন করতে চাই। তাই আওয়ামীলীগের দলে থেকে যারা ক্ষতি করতে চায় তাদেরকে এখনই দল থেকে চলে যাওয়ার আহ্বান জানান।

তিনি বৃহষ্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে রানীনগর শের এ বাংলা সরকারী কলেজ মাঠে আয়োজিত রানীনগর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য এসব কথাগুলো বলেন।

মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার প্রধান মন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে মেগা প্রকল্প বাস্তবায়নের মধ্যে দিয়ে সারা দেশে সুষম উন্নয়ন সাধন করে চলেছে। শত বাধা ও প্রতিকুলতা আর দেশী-বিদেশী ষড়যন্ত্র উপেক্ষা করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করা হয়েছে। দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। দেশের এই অভাবনীয় পরিবর্তন ও উন্নয়ন সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব আর দুরদর্শিতার কারনেই।

সাধন চন্দ্র মজুমদার বলেন, সারা পৃথিবীতে যখন বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস বিপর্যস্থ করেছে তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদিচ্ছা ও যথাযথ পদক্ষেপ গ্রহণের কারনে বাংলাদেশে আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা অনেক কম। করোনা মোকাবেলায় আমরা সফল। আবার অতি দ্রুত ভ্যাকসিন প্রয়োগ করে করোনা প্রতিরোধে সময়োপযোগী পদক্ষেপ গ্রহণ করা সম্ভব হয়েছে।

রানীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, রানীনগর-আত্রাই আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল, মহাদেবপুর-বদলগাছী আসনের সাংসদ সদস্য আলহাজ্ব ছলিম উদ্দিন তরফদার সেলিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক সাংসদ বেগম শাহিন মনোয়ারা হক, সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, শাকিল আহমেদ বাদল, জাবেদ জাহাঙ্গীর সোহেল ও বিভাষ মজুমদার গোপালসহ স্থানীয় নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

পরে সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলালকে সভাপতি, আব্দুল বারী, ডাঃ ইউনুস আলী, আনোয়ার হোসেন, আবুল হাসনাত ও ফরিদা বেগমকে সহ-সভাপতি, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুকে সাধারন সম্পাদক, গোলাম হোসেন ও আবুল আরিফ রাঙাকে যুগ্ম সম্পাদক এবং জার্জিস মিঠুকে সাংগঠনিক সম্পাদক হিসেবে আংশিক কমিটির নাম ঘোষণা করা হয়। আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার আহ্বান জানানো হয়।



 

Show all comments
  • এন ইসলাম ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৩৭ পিএম says : 0
    ওভাবে বলবেননা মন্ত্রী মশাই, আওয়মীলীগে যদি স্থান না হয়, চাঁদাবাজরা তাহলে কোথায় যাবে ? অন্য জায়গায় গেলেতো তারা চাঁদাবাজি করতে পারবেনা, আপনাদের ভালবাসায়ইতো তারা বেঁচে আছে । একটু দয়া করুন ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ