Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পেকুয়ায় শ্রমিকদের মাঝে মারামারি ৪ ঘন্টা সড়ক অবরোধ

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৬:২৯ পিএম

পেকুয়ার মগনামায় এস আলম সার্ভিসের শ্রমিকের সাথে সিএনজি শ্রমিকের মারামারির ঘটনায় মগনামা-বানিয়ারছড়া ও একতা বাজার সড়কের বিভিন্ন পয়েন্টে গাড়ি ব্লক দিয়ে ৪ ঘন্টা সড়ক অবরোধ করে রাখে শ্রমিকরা। ২৫ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৯ টায় মগনানা লঞ্চঘাট ষ্টেশনে এ ঘটনা ঘটে।

প্রাপ্ত সুত্রে জানা গেছে, এস আলম শ্রমিক আবু তালেব এর সাথে গাড়ি রাখা নিয়ে সিএনজি চালক সাইফুল ইসলামের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাতাহাতি হয়। এতে আবু তালেব বেশি আহত হয়েছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

পেকুয়া থানা এস আই আশরাফ বলেন, স্থানীয় দুই ইউপি সদস্য জসিম উদ্দিন, নুর মোহাম্মদ, মগনামা লঞ্চ ঘাট ব্যবসায়ী সমিতির সভাপতি কামাল হোসেন সহ এস আলম- সিএনজি প্রতিনিধিদের সাথে কথা বলে দুপুর পৌনে ২টায় যান চলচল স্বাভাবিক করে দেয়া হয়েছে।

পেকুয়া-মগনামা বানিয়ার ছড়া সড়কে সাধারণ সম্পাদক আবু মুছা বলেন,এস আলম শ্রমিক আবু তালেবের উপর হামলা হয়েছে। এখন তার অবস্থা খুব খারাপ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ