Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

ছাত্রদল নেতার মায়ের মৃত্যুতে মির্জা ফখরুল-সপুর শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৪৭ পিএম

ছাত্রদল মুন্সীগঞ্জ শ্রীনগর সরকারী কলেজের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও শ্রীনগর উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি জামিল হোসেন বিপ্লবের মাতা রাবেয়া বেগম বার্ধক্যজনিত কারণে বৃহস্পতিবার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। রাবেয়া বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, জামিল হোসেন বিপ্লবের মাতা রাবেয়া বেগমের মৃত্যুতে তার পরিবার-পরিজন ও এলাকাবাসীর মতো আমিও গভীরভাবে সমব্যাথী। একজন বয়স্কা ও ধর্মপ্রাণ মহিলা হিসেবে তিনি এলাকার মানুষের নিকট ছিলেন অত্যন্ত শ্রদ্ধাভাজন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসীব এবং গভীর শোকে শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন। বিএনপি মহাসচিব মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর এক শোকবার্তায় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু ছাত্রদল নেতা জামিল হোসেন বিপ্লবের মাতা রাবেয়া বেগমের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় তিনি মরহুমা রাবেয়া বেগমকে একজন পরহেজগার ও পরোপকারী মহিলা হিসেবে উল্লেখ করে তার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকে ¤্রয়িমান পরিবারের সদস্যবর্গ ও শুভাকাক্সক্ষীদের প্রতি গভীর সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ