Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

নাচোলে পৌর নির্বাচনী সভায় বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৭:২২ পিএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ২৮ শে ফেব্রুয়ারি পৌরসভা নির্বাচনে বিএনপি'র কেন্দ্রীয় নেতৃবৃন্দ ভোট চাইলেন দলীয় মনোনীত প্রার্থী মাসুউদা আফরোজা হক সুচির ধানের শীষের প্রতীকে।

২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় ডাকবাংলো চত্বরে নাচোল পৌর মেয়র পদপ্রার্থী মাসুউদা আফরোজা হক সুচির আয়োজিত নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন নাচোল উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক এম মজিদুল হক।

প্রধান অতিথির বক্তব্য দেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, নাচোল পৌর মেয়র পদপ্রার্থী মাসুউদা আফরোজা হক সূচি। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁপাইনবাবগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ