Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

১৩ মার্চ কক্সবাজারে আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলন

কুরআন তেলাওয়াত করবেন দেশ-বিদেশের প্রখ্যাত ক্বারীবৃন্দ

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৮:০১ পিএম

আগামী ১৩ মার্চ (শনিবার) কক্সবাজারে অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলন। এই ক্বেরাত সম্মেলন সফল করার জন্য শহরের লালদীঘির পাড় জামে মসজিদে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বাদ আসর থেকে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলন সংস্থার সভাপতি ক্বারী মাওলানা জহিরুল হক।

এতে বক্তব্য রাখেন, সমাজ সেবক গোলাম কিবরিয়া, শিক্ষাবিদ শফিকুল হক, সাংবাদিক শামসুল হক শারেক, এড. সৈয়দ আলম, ক্বারী সাইফুল্লাহ কাসেমী, ক্বারী মাওলানা ইউনুস ফরাজী, ক্বারী এড. মাওলানা রিদুয়ানুল হক, মাওলানা নুরিল্লাহ, হাফেজ আব্দুল্লাহ, সমাজ সেবক আতাউর রহমান বুলবুল, মাওলানা নিরুল হক, হেলাল উদ্দিন, মাওলানা রফিকুল আলম, ক্নারী আব্দুর রহমান, ক্বারী নুরুল হক, ক্বারী রুস্তুম উদ্দিন প্রমুখ।

এই ক্বেরাত সম্মেলনে কুরআন তেলাওয়াত করবেন, মিশরের ক্বারী শাইখ আহৃদ আব্দুল হাফিজ,তানজানিয়ার ক্বারী রেজা আইয়ুব ও তানজানিয়ার ক্বারী ঈদী শাবান। এছাড়াও এতে কুরআন তেলাওয়াত করবেন দেশের প্রখ্যাত ক্বারীবৃন্দ। এই ক্বেরাত মাহফিল সফল করার জন্য মাহফিল কর্তৃপক্ষ সকলের সহযোগিতা ও অংশ গ্রহণ কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন