Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী

বিএনপির সভাপতিকে না পেয়ে ভাইকে গ্রেফতার!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৫৮ পিএম

কুমিল্লার মুরাদনগর উপজেলা বিএনপির সভাপতি মহিউদ্দিন আহাম্মদ অঞ্জনকে গ্রেফতারের জন্য রাজধানীর উত্তরা এলাকায় অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় তাকে না পেয়ে অঞ্জনের ভাই তুহিনকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। তবে পুলিশ বলছে, ওয়ারেন্ট ছাড়া কাউকে গ্রেফতার করা হবে না।

জানা গেছে, মুরাদনগর উপজেলা বিএনপির সভাপতি মহিউদ্দিন আহাম্মদ অঞ্জনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাই তাকে গ্রেফতার করতে অভিযানে নামে পুলিশ। ওই অভিযানের অংশ হিসেবে আজ রাজধানীর উত্তরা এলাকায় মহিউদ্দিন আহাম্মদ অঞ্জনের বাসায় অভিযান চালায় বাঙ্গরা থানা পুলিশ। এ সময় তাকে না পেয়ে অঞ্জনের ভাই তুহিনকে গ্রেফতরা করা হয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে জানতে চাইলে বাঙ্গরা বাজার থানার ওসি মো. কামরুজ্জামান ইনকিলাবকে বলেন, মহিউদ্দিন আহাম্মদ অঞ্জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তাই তাকে গ্রেফতারের জন্য ঢাকায় একটি টিম পাঠানো হয়েছে। অঞ্জনকে না পেয়ে তার ভাইকে গ্রেফতার করা হয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, গ্রেফতারি পরোয়ানা ছাড়া কাউকে গ্রেফতার করা হবে না। তবে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হতে পারে।



 

Show all comments
  • Md habib ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৩৮ এএম says : 0
    আমরা তো অনেক আগে থেকেই জানি পুলিশ জিজ্ঞাসাবাদ করার জন্যই কখনো কখনো কিডন্যাপ করে আবার কখন কখন গুম করে ফেলে সুতরাং সেখানে তাকে শুধু ধরে নিয়ে গেছে কিডন্যাপ তো করে নাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ