Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রতিবেশির হার্ট কুচিয়ে তরকারি রান্না, ধৃত যুবক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৮ এএম

এ যেন হলিউডের জনপ্রিয় সিরিজ সান্টা ক্ল্যারিটা ডায়েটের বাস্তবায়ন! মাত্রাছাড়া নৃশংসতার নজির। প্রথমে প্রতিবেশীকে খুন। তারপরে তারই হৃদয় কেটে আলু দিয়ে রান্না করে খেল যুবক। এখানেই থামেনি সে। একই দিনে নিজের কাকা এবং বোনকে খুন করে অভিযুক্ত। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে ওক্লাহোমার চিকাস শহরে। এই ঘটনায় নড়েচড়ে বসেছে আমেরিকা।
ওক্লাহোমার স্টেট ব্যুরো অব ইনভেস্টিগেশন জানিয়েছে, ঘটনায় অভিযুক্ত লরেন্স পল অ্যান্ডারসন তার প্রতিবেশী অ্যান্দ্রিয়া লিন ব্ল্যাঙ্কেনশিপকে খুন করে তার হৃদযন্ত্র বের করে। সেদিনই বাড়ি ফিরে ব্যক্তি নিজের কাকা লিওন পাই ও চার বছরের বোন কেয়স ইয়েটসকে কুপিয়ে খুন করে। ঘটনায় বাধা দিতে গেলে সম্পর্কে নিজের মাসি ডেলসি পাইয়ের গায়েও ছুরির কোপ বসায়। যদিও ঘটনাস্থল থেকে পালিয়ে প্রাণে বেঁচে গিয়েছেন ডেলসি। এরপর ওই হৃদযন্ত্র কেটে আলুর তরকারি রান্না করে ধৃত এবং তা খেয়ে নেয় সে। ততক্ষণে ডেলসি খবর দিয়েছেন পুলিশে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ