Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী

নির্বাচনী প্রচারে গিয়ে মাঝ সমুদ্রে ঝাঁপ রাহুল গান্ধীর!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৯:১২ পিএম

বিধানসভা নির্বাচনের প্রচারকালে গতকাল বুধবার কেরালার কোল্লাম জেলায় নৌকায় করে মৎসজীবীদের সাথে সমুদ্রে ঘুরছিলেন রাহুল গান্ধী। সেইসময় তিনি হটাৎ ঝাঁপ দেন সমুদ্রে। তাছাড়াও মৎসজীবীদের সঙ্গে মধ্যাহ্নভোজনও সারেন। তাদের সাথে ঘুরে নানা সমস্যার কথা তিনি জানেন। নৌকায় তার সাথে কে সি ভেনুগোপাল সহ অন্যান্য কংগ্রেস নেতাও ছিলেন।

এই ঘটনার পর কংগ্রেস তরফে জানানো হয়, “আমাদের কিছু না জানিয়েই তিনি জলে ঝাঁপ দিয়েছিলেন। আমরা সকলেই চমকে গিয়েছিলাম। প্রায় ১০ মিনিট সাঁতার কাটেন তিনি। অভিজ্ঞ সাতারু তিনি।”
ভারতের পশ্চিমবাংলা, কেরালা, পুদুচেরি, তামিলনাড়ুসহ একাধিক রাজ্যে বেজে গেছে বিধানসভা ভোটের দামামা। আর এই সমস্ত রাজ্যগুলোতে নির্বাচনে ভরাডুবির হাত থেকে বাঁচাতে মাঠে নেমে পড়েছেন ভারতের জাতীয় কংগ্রেসের নেতা রাহুল গান্ধী। কংগ্রেসকে প্রচারের আলোতে আনতে এবং মানুষের মন জয় করে কাছাকাছি যাওয়ার পন্থা হিসেবে কেরল সফরে গিয়ে এক অভিনব কাণ্ড ঘটিয়েছেন রাহুল গান্ধী।

জানা গেছে, গত বুধবার সকালে বিধানসভা নির্বাচনের প্রচারে কেরালা গিয়েছিলেন রাহুল গান্ধী। সেখানকার মৎস্যজীবীদের সঙ্গে কথা বলতে কোল্লামের খাঙ্গাসেরি বীচে যান রাহুল। সেখানে গিয়ে শুধু জেলেদের সঙ্গে কথা বলেই থেমে থাকেননি রাহুল। তাদের বোটে চেপে সমুদ্রেও চলে যান। মাছ ধরতে ধরতে তাদের অভাব-অভিযোগ আর দৈন্যতার কথা শোনেন তিনি। সূত্র : আনন্দবাজার, এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ