Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী

পটুয়াখালী জেলা আইনজীবী সমিতির নির্বাচনে এনামুল হক সভাপতি ,আবুল কালাম আজাদ সাধারণ সম্পাদক নির্বাচিত

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৩৬ পিএম

পটুয়াখালী জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের মো: এনামুল হক আ্যডভোকেট সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মোঃ আবুল কালাম আজাদ (৩) আ্যডভোকেট সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের চারজন এবং জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের পাঁচজন সদস্য নির্বাচিত হয়েছেন। অন্যান্য নির্বাচিতরা হচ্ছেন সহ-সভাপতি পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আলহাজ্ব মো: আলমগীর (২) আ্যডভোকেট, সহ-সাধারণ সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের এস এম তৌফিক হোসেন (মুন্না) আ্যডভোকেট, ও মোঃ শাহাবুদ্দিন (৩) আ্যডভোকেট, লাইব্রেরী সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মো: আবদুল্লাহ আল নোমান আ্যডভোকেট ,ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের ফজিলাতুন্নেছা আ্যডভোকেট ও সদস্য পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মোঃ মেহেদী হাসান আ্যডভোকেট ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের মো:শাহিন আলম আ্যডভোকেট নির্বাচিত হয়েছেন।

আজ সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ কালে জেলা আইনজীবী সমিতির ৪৩৩ জন ভোটারের মধ্যে ৪১৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ