Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে কলেজ ছাত্রী ধর্ষণে গ্রেফতার এক

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৭ এএম

নগরীর ও আর নিজাম রোডে প্রাইভেট পড়তে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক কলেজ ছাত্রী। এইচএসসি দ্বিতীয় বর্ষের ওই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গতকাল বৃহস্পতিবার পাঁচলাইশ থানায় মামলা হয়েছে। মামলার প্রধান আসামি আজমাইন আজিম আয়ানকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। আয়ান ছাড়া তার আরও দুজন সহযোগীকে মামলায় আসামি করা হয়েছে। তারা হলেন- তারেক আজিজ (২২) এবং মোকারাম হোসেন (২২)। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছেন ওই ছাত্রী।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার ছাত্রী তার সহপাঠীসহ গত ১৫ দিন ধরে প্রাইভেট পড়তে যাচ্ছিলেন। বুধবার বিকেলে তাকে জোর করে ৩ নম্বর রোডের মাথা থেকে ১ নম্বর রোডের ১৪ নম্বর বাড়িতে নিয়ে ধর্ষণ করেন অভিযুক্ত আজমাইন আজিম আয়ান। পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভ‚ঁইয়া জানান, আজমাইনকে খুলশী থানার জালালাবাদ হাউজিং সোসাইটির বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।



 

Show all comments
  • Jack+Ali ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ৫:১৭ পিএম says : 0
    No Islam No peace...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন