Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

মাগুরার বরুনাতৈল গ্রামে ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৪৯ পিএম

মাগুরা শহরের পার্শ্ববর্তী বরুনাতৈল এলাকার দিনমজুর আকামত মোল্ল্যাকে (৫৫) তুচ্ছ ঘটনায় একই এলাকার যুবক ইশা শেখ (২৬) উপর্যপরি ছুরিকাঘাতে হত্যা করেছেন। নিহত আকামত বরুনাতৈল গ্রামের মৃত মোবারক মোল্ল্যার ছেলে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান, বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টার সময় আকামত বাড়ির সামনের আলালের চায়ের দোকানে বসে ছিল। এ সময় একই এলাকার জালাল শেখের ছেলে সন্ত্রাসী ইশা নামের এক যুবক তাকে ছুরিকাঘাত করে। স্থানীয় লোকজন দ্রুত তাকে মাগুরা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আরিফুর রহমান তাকে মৃত ঘোষণা করেন। পারিবারিক কোন বিরোধ না থাকায় হত্যার কারণ জানা সম্ভব হয়নি। ঘাতককে আটকের চেষ্টা চলছে। তাকে আটক করা গেলে হত্যার প্রকৃত কারণ জানা সম্ভব হবে। মাগুরার পুলিশ সুপার মোঃ জহিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের ছেলে নাসিরুল জানান, তার পিতার সাথে কোনো পূর্ব বিরোধ ছিল না। তবে ঘাতক পূর্বে সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণে একাধিকবার জেল খেটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ