Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

বিশ্বনাথের রশিদপুরে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত-১১ : আহত অর্ধশতাধিক

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৩১ এএম | আপডেট : ২:০৪ পিএম, ২৬ ফেব্রুয়ারি, ২০২১

ঢাকা-সিলেট মহাসড়কের রশিদপুরে নামকস্থানে এনা পরিবহন-লন্ডন এক্সপ্রেসের মুখোমুখি সংঘর্ষে ১১জন নিহত হয়েছে। আহত হয়েছেন অন্তত অর্ধশতাধিক।

শুক্রবার সকাল ৭টার দিকে রশিদপুর নামক স্থানে এই ঘটনা ঘটে। তবে, তাৎক্ষনিক ভাবে নিহত বা আহত কারো নাম জানা যায়নি। আহতদের ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের স্থানেই লাশ সনাক্ত করতে এসেছেন স্বজনরা। স্বজনদের আহাজারিতে হাসপাতাল ও দুর্ঘটনাস্থ দুটি জায়গার বাতাস ভারি হয়ে উঠেছে।

জানা যায়, । ঢাকা থেকে ছেড়ে আসা লন্ডন এক্সপ্রেস ঢাকা মেট্রো-ব, ১৫-৩১৭৬, সিলেট থেকে ঢাকামুখি এনা পরিবহন ঢাকা মেট্রো ব,১৪-৭৩১১ রশিদপুর নামক স্থানে আসা মাত্রই মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে প্রাণ হারান ৭জন। হাসপাতালে নেয়ার পর নিহত হয়েছেন আরে ৩জন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে মোট ১১জন।

লন্ডন এক্সপ্রেস গাড়ির যাত্রী জসিম আহমদ জানান, ঢাকা থেকে ছেড়ে আসা গাড়িটি বার বার ওভারটেক করেছিল। কয়েকবার সর্তক করা হয়েছিল। কিন্তু কথা শুনেননি।
সুমন নামে আরেক যাত্রী জানান, গাড়িতে যাত্রী ছিলেন ২৮জন। তাদের সবাই আহত হয়েছেন।

খবর পেয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাস্থলে এসেছে এবং ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ডিডি কুপাত আলী সরকার বলেন, ঘটনাস্থল থেকে আমরা এসে ১০জনকে উদ্ধার করেছি, তারমধ্যে ৭জনই নিহত।
আমরা পরবর্তি সংবাদে নিহত বা আহতদের তাদের নাম ঠিকানা জানানোর চেষ্টা করব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন