Inqilab Logo

ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭, ২৬ শাবান ১৪৪২ হিজরী

প্রকাশ্যে এলো ‘মুম্বাই সাগা’র টিজার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ১০:২৭ এএম

মুক্তি পেল জন আবাহ্রাম, ইমরান হাশমি অভিনীত নতুন ছবি 'মুম্বাই সাগা'র টিজার। ২৪ ফেব্রুয়ারি সোশ্যাল মিডিয়ায় এই টিজারটি মুক্তি পাওয়ার পর এক দিনেই ৪০ লাখ ভিউ পেয়েছে টিজারটি। নেটিজেনরা রীতিমতো মুগ্ধ হয়েছে এই টিজারে। আগামী ১৯শে মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ছবিটি। এই ছবির পরিচালনা করছে সঞ্জয় গুপ্তা। টি-সিরিজের ব্যানার থেকে মুক্তি পাবে এই ছবিটি।

এই ছবিটিতে ইমরান হাশমি ও জন আব্রাহামের পাশাপাশি রয়েছেন সুনীল শেট্টি, জ্যাকি শ্রফ, অমল গুপ্তে, প্রতীক বাব্বর, গুলশান গ্রোভার এবং রোহিত রায়। ‘কাঁটে’, ‘মুসাফির’, ‘শুটআউট অ্যাট লোখান্ডওয়ালা’ এবং ‘জিন্দা’-র মতো একাধিক ছবি পরিচালনা করেছেন সঞ্জয় গুপ্তা। ‘মুম্বাই সাগা’ যে পরিচালকের ক্যারিয়ারের এখনও পর্যন্ত সবচেয়ে সেরা হতে চলেছে, তা জানিয়েছেন সঞ্জয় নিজেই।

ছবির নামের মধ্যেই রয়েছে গল্পের ইঙ্গিত। মূলত, আটের দশক থেকে নয়ের দশকে মু্ম্বাইয়ের অস্থির পরিস্থিতি। তৎকালীন ‘বোম্বাই’ থেকে আজকের মুম্বাই হয়ে ওঠার গল্প। বন্ধ হয়ে যাওয়া কারখানা, পণ্যের মূল্যবৃদ্ধি, মাফিয়া দলগুলোর রেষারেষি, নেতা-মন্ত্রী-পুলিশদের দৌড়াত্ম্য, খুন এসবই ‘মুম্বাই সাগা’ কাহিনির উপকরণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন