Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বড়পর্দায় ফের ভিকি-কিয়ারার ম্যাজিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৪৮ এএম

‘লাস্ট স্টোরিস’-এর পরে ফের জুটি বাঁধছেন ভিকি কৌশল এবং কিয়ারা আদভানি। পরিচালক শশাঙ্ক খৈতানের নতুন ছবি ‘মিঃ লেলে’-তে দু’জনকে আবার একসঙ্গে দেখা যাবে। পরিচালক শশাঙ্ক খৈতান গত বছরেই ‘মিঃ লেলে’-র শুটিং শুরু করার কথা বলেছিলেন। কিন্তু ভারতজুড়ে লক ডাউন চালু হওয়ার জন্য শুটিং শুরু করা সম্ভব হয়নি। শুরুতে কাস্টিংও এমন ছিল না। ভিকির চরিত্রে অভিনয় করার কথা ছিল বরুণ ধাওয়ানের। কিন্তু শুটিং সময় মত শুরু না হওয়ায় ডেট প্রবলেম হয় বরুণের। পরিচালক তখন ভিকিকে অফার করেন। ভিকি রাজি হয়ে যান। ফের ভিকি-কিয়ারার ম্যাজিক দেখা যাবে বড় পর্দায়।

কিয়ারা এখন বলিউডের অন্যতম ব্যস্ত নায়িকা। হাতে পর পর ছবি। এই মুহূর্তে ‘ভুল ভুলাইয়া ২’-এর শুট করতে মানালিতে তিনি। বরণ ধাওয়ানের সঙ্গে ‘যুগ যুগ জিও’-র শুটিংও কিছুটা বাকি। হাতের শুটিংগুলো শেষ করে তবেই তিনি ‘মিঃ লেলে’-র শুটিং শুরু করবেন। কিয়ারার লিস্ট অবশ্য এখানেই শেষ নয়। পরিচালক আশুতোষ গোয়ারিকরের নতুন ছবি ‘কারুম কুরুম’-এ মুখ্য চরিত্রে অভিনয় করবেন তিনি। জুলাইতে রিলিজ করবে ‘শেরশাহ’। এই ছবিতে কিয়ারার বিপরীতে আছেন সিদ্ধার্থ মালহোত্রা। ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন সিদ্ধার্থ-কিয়ারা প্রেম করছেন।

ভিকি কৌশল এই মুহূর্তে ‘অশ্বথ্থামা’-র শুটিংয়ে ব্যস্ত। সব কিছু ঠিকঠাক থাকলে এই বছরের শেষে শুরু হবে ‘মিঃ লেলে’-র শুটিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ