Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী
শিরোনাম

‘প্রথম বারের প্রথম দেখা’তে ঋত্বিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ১১:২৮ এএম

টিন এজ প্রেম নিয়ে নতুন একটি ছবি শুরু করছেন নবাগত পরিচালক আকাশ মালাকার। ছবির নাম ‘প্রথম বারের প্রথম দেখা’। নায়িকা ঋত্বিকা সেন। আজ (শুক্রবার) ঋত্বিকার একটি ছবি মুক্তি পাচ্ছে। তার আগের দিনই নতুন ছবির শ্যুটিং শুরু করে দিলেন নায়িকা। তার বিপরীতে নতুন মুখ আর্য দাশগুপ্ত।

১৬-১৭ বছরের দুই স্কুলপড়ুয়ার বন্ধুত্ব, ভালোবাসা ও বিচ্ছেদের গল্প এই ছবি। তবে, ছবিতে ২০০০ সাল থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত ধরা হয়েছে। অন্যান্য চরিত্রে রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, তুলিকা বসু, শান্তিলাল মুখোপাধ্যায়, পার্থসারথি, রাজু মজুমদার, দেবরঞ্জন নাগ, প্রসূন গায়েন প্রমুখ। প্রযোজনায় এস বি ফিল্মস অ্যান্ড এন্টারটেনমেন্ট। ছবির সঙ্গীত পরিচালক মাহি-ব্রত। গান গেয়েছেন রূপঙ্কর বাগচী, অরিজিৎ পল, মাহিকা মিত্র, ব্রত দেব।

ঋত্বিকা সেন ২০১২ সালে ১০০% লাভ চলচ্চিত্রের মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্র জগতে আত্মপ্রকাশ করেন। ২০১৪ সালে রাজ চক্রবর্তী পরিচালিত বরবাদ চলচ্চিত্রে বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয় করে সকলের নজরে আসেন। এরপর তিনি ২০১৫ সালে আরশিনগর চলচ্চিত্রে অভিনয় করেন। তিনি "কলকাতা টাইমস" দ্বারা তৈরি "সর্বাধিক কাঙ্খিত নারী ২০১৫"-এর তালিকায় ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ