Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

নাটোর আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের নিরঙ্কুশ জয়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৫২ পিএম | আপডেট : ১২:৫৭ পিএম, ২৬ ফেব্রুয়ারি, ২০২১

নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আট পদে নিরঙ্কুশ জয় পেয়েছে বিএনপি-জামায়াত সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ।

অপরদিকে জ্যেষ্ঠ সহসভাপতিসহ তিন পদে জয়ী হয়েছে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সারাদিন ভোটগ্রহণ শেষে রাত সাড়ে ৯টায় এ ফলাফল ঘোষণা করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর জেলা আইনজীবী সমিতি নির্বাচন-২০২১-এর প্রধান নির্বাচন কমিশনার ও সরকারি কৌঁসুলি আসাদুল ইসলাম।

তিনি বলেন, নাটোর বারে ২৮৩ জন ভোটার। এর মধ্যে ২৭৪ জন ভোট দিয়েছেন। ১১ পদে ভোট গ্রহণ হয়। গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়। ফলাফলে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আট পদে জয়ী হয়েছে।

জাতীয়তাবাদী পরিষদ থেকে বিজয়ীরা হলেন সভাপতি মো. রুহুল আমিন তালুকদার (১৩৬), কনিষ্ঠ সহসভাপতি এসএম লুৎফর রহমান রাব্বানী (১৪১), সাধারণ সম্পাদক মো. শরিফুল হক (১৩৬), যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ মাহমুদ (১৩৯), কোষাধ্যক্ষ মোস্তাফিজুর রহমান (১৫১), নিরীক্ষণ সম্পাদক মো. আরিফুল ইসলাম (১৪৩), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মো. রোকনুজ্জামান খান (১৫৪) ও মহিলা সম্পাদক দিনাই তাছরিন (১৩১)।

আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে বিজয়ী হলেন জ্যেষ্ঠ সহসভাপতি এসএম নাজমুল ইসলাম (১৪৩), পাঠাগার সম্পাদক আক্তার হোসেন (১৩৯) ও আপ্যায়ন ক্রীড়া এবং সাংস্কৃতিক সম্পাদক হাফিজুর রহমান (১৩৭)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনজীবী সমিতির নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ