Inqilab Logo

ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭, ২৬ শাবান ১৪৪২ হিজরী

সোশ্যাল মিডিয়ায় আগুন ঝরাচ্ছেন সাদা-কালো মালাইকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ২:১৮ পিএম
তার যেন বয়সই বাড়ে না। এখনও তরুণদের টেক্কা দিতে পারে তার ফিটনেস। তিনি বলিউডের জনপ্রিয় 'আইটেম গার্ল' মালাইকা অরোরা খান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পুরনো ছবি পোস্ট করেই ঝড় তুললেন মালাইকা। সাদা-কালো ছবি হার মানাবে রঙিন ছবিকে। ধানক্ষেতের মধ্যে খালি পায়ে দৌড়াচ্ছেন তিনি। পরনে স্কার্ট, অফ-শোল্ডার টপ। খোলা চুল ঢেকেছে মুখ। ক্যাপশনে লিখেছেন, "রান মালা রান..." আসলে ১৯৯৮ সালে হলিউডের বিখ্যাত ক্লাসিক সিনেমা 'রান লোলা রান' থেকে অনুপ্রাণিত হয়েই বহু বছর আগে এই ফটোশ্যুট করেছিলেন মালাইকা। 
 
বলাই বাহুল্য, এমন ক্লাসিক ছবি আগুন, আর লাভ রিঅ্যাক্টে ভরে গেছে ইতিমধ্যেই। এমনকি ক্যাটরিনা কাইফও মন্তব্য করেছেন, "আমার দেখা এটা তোমার সেরা ফটোশ্যুট!" বহুদিন বড় পর্দায় দেখা যায়নি মালাইকাকে। তবুও খবরের শিরোনামে তিনি সবসময় থাকেন। ডিভোর্সের পর বয়ফ্রেন্ড অর্জুন কাপুরের সঙ্গেই সর্বক্ষণ দেখা যায় তাকে। ফের কবে বিয়ে করছেন, যদিও সেসব নিয়ে এখনও কিছু জানাননি অভিনেত্রী। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন