Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

জাতির পিতার সমাধিতে কেসিসি মেয়রসহ প্রেসক্লাব নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ৩:২০ পিএম

খুলনা প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে আজ শুক্রবার সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এ সময় বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে ঘাতকের গুলিতে নৃশংসভাবে নিহত পরিবারের সদস্য ও নিহত সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

শ্রদ্ধা নিবেদনকালে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খুলনা প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি এস এম জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, ক্লাবের সাবেক সভাপতি আহমদ আলী খান, এ কে হিরু ও শেখ আবু হাসান, সাবেক সভাপতি ও নির্বাহী সদস্য এস এম নজরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি মোঃ তরিকুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক ও নির্বাহী সদস্য মামুন রেজা, সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, কোষাধ্যক্ষ বিমল সাহা, সহকারী সম্পাদক মোঃ মাকসুদুর রহমান, এস এম নূর হাসান জনি ও মাহবুবুর রহমান মুন্না, নির্বাহী সদস্য মো: হাবিবুর রহমান, মোঃ মোজাম্মেল হক হাওলাদার, মোঃ আনিসউদ্দিন, শেখ মাহমুদ হাসান সোহেল ও মো: আমিরুল ইসলাম, সদস্য মুহাম্মদ আবু তৈয়ব, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটের সভাপতি সুনিল দাস ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ