Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

কালীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ৪:০৪ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে স্বামীর হাতে মনোয়ারা বেগম (৪০) নামে এক গৃহবধূ নিহত হয়েছে। নিহত মনোয়ারা উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের সুন্দরপুর গ্রামের শুকুর আলীর স্ত্রী। বৃহস্পতিবার সন্ধ্যা রাতে পারিবারিক কলহের জের ধরে শুকুর আলী মনোয়ারাকে মারধর করে। এক পর্যায়ে শুকুর আলী মনোয়ারাকে ধাক্কা দিলে দেওয়ালে গিয়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়। এতে সে অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রাতেই চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তবে পরিবারের সদস্যরা মনোয়ারাকে হাসপাতালে ভর্তি করার সময় স্ট্রোক করেছে বলে তথ্য দেয়।

এ ঘটনার পর থেকে তার স্বামী শুকুর আলী পলাতক রয়েছে। নিহত মনোয়ারা দুই মেয়ে ও একটি ছেলে রয়েছে।

এদিকে পরিবারের সদস্যরা বলছে, স্বামী স্ত্রীর গোলযোগের সময় তার ছেলে ঠেকাতে যায়। এসময় ছেলে ধাক্কায় মা দেওয়ালে আঘাতপ্রাপ্ত হলে অসুস্থ হয়ে পড়ে।

কালীগঞ্জ থানার এসআই সুজাত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। তার স্বামী পলাতক রয়েছে। তবে এখনি বলা যাচ্ছে না কীভাবে তার মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ

১২ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ