Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সালথায় শিশু ধর্ষণের ঘটনায় কিশোর আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৪৬ পিএম

ফরিদপুরের সালথায় একটি শিশু ধর্ষণের ঘটনায়, এক কিশোরকে আটক করেছে সালথা থানার পুলিশ। ঘটনাটি ঘটে উপজেলার গট্টি ইউনিয়নের সিংহপ্রতাপ গ্রামে। ধর্ষিতা শিশুটি স্থানীয় বুড়িদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্রী।

এ ঘটনায় শিশুটির মা লিপি বেগম, বাদী হয়ে সালথা থানায় একটি মামলা দায়ের করেন, মামলা নং- ০৯, তারিখ- ২৫/০২/২০২১ইং।

জানা যায়, বুধবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আরবি পড়ে নিজ বাড়ী ফেরার পথে, বাড়ির পাশে একটি বাশঁবাগানে নিয়ে জোড় পূর্বক ধর্ষণ করে প্রতিবেশী রব্বানী মশালচির ছেলে আল'-আমিন মশালচি (১৪)। এরপর মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। পরে শিশুটি শারীরিক যন্ত্রনায় কান্নাকাটি করলে মা জিজ্ঞাসা করলে শিশুটি সব ঘটনা খুলে বলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার ওসি (তদন্ত) সুব্রত গোলদার জানান, খবর পেয়ে আমরা ঘটনা স্থলে পুলিশ পাঠিয়ে ভিকটিমের পরিবারকে থানায় নিয়ে আসি। ভিকটিমের পরিবার ও ভিকটিমের সাথে কথা বলেছি। ঘটনার সত্যতা পেয়েছি। এ ঘটনায় থানায় মামলা হলে ধর্ষক আলামিনকে আমরা আটক করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ