Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

শেরপুরে ট্রাকের ধাক্কায় পথচারীর মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৫০ পিএম

শেরপুরে ট্রাকের ধাক্কায় আমেনা পারভিন (৪০) নামে এক পথচারী মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৭টায় শেরপুর-জামালপুর মহাসড়কের পৌরশহরের চাপাতলি এলাকায় সার্কিট হাউজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আমেনা পারভিন নুরে আলম সিদ্দিকের স্ত্রী এবং পৌরসভার বাগরাকসা মহল্লার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ শুক্রবার সকালে নিহত পারভিন অই সড়ক দিয়ে যাচ্ছিলেন। এ সময় বরগুনা থেকে শেরপুরগামী অতিরিক্ত পান বোঝায়কারী দ্রুতগতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই পারভিনের মৃত্যু হয়। এসময় চালক পালিয়ে যায়।

শেরপুর শহরের বাগরাকসা সুতানালী দিঘীর পাড় এলাকার নূর আলম সিদ্দিক এর স্ত্রী ডায়াবেটিস নিয়ন্ত্রনে প্রতিদিন সকালে নিয়মিত ওই সড়কে হাটেন। প্রতিদিনের মতো আজও তিনি ভোরে বাড়ী বাড়ী থেকে বের হয়ে ওই সড়ক ধরে হাটাহাটি করছিলেন। হাটাহাটি শেষে বাড়ী ফেরার পথে চাপাতলী এলাকার সার্কিট হাউজের সামনে এলে থেকে পান বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রন ওই নারীকে চাপা দিয়ে উল্টে যায়।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন