Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

বরিশালে দুই মোটরসাইকেল আরোহী নিহত, আটক-২

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৩০ পিএম

চরমোনাই বার্ষিক মাহফিলে যাবার পথে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে শুক্রবার সকালে বালুবাহী ট্রাকের সাথে মোটর সাইকেলের সংঘর্ষে দুই আরোহী নিহত হয়েছেন। নিহতরা হচ্ছে- ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী এলাকার সিরাজ মাতুব্বরের ছেলে মো. শরীফ মাতুব্বর (২১) এবং একই বাড়ির ইউসুফ আলীর ছেলে আল-আমীন (২০)। দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকের চালক ও হেল্পারকে পুলিশ আটক করেছে।

কোতয়ালী মডেল থানার এসআই মো. নাজমুল হুদা জানান, চরমোনাইর মাহফিলে জুমার নামাজ আদায়ের জন্য ফরিদপুরের ভাঙ্গা থেকে মোটর সাইকেলযোগে তারা চরমোনাই যাচ্ছিলেন। পথিমধ্যে বরিশালের শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে পৌঁছালে বালুবাহী একটি ট্রাকের সাথে মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষ ঘটে। এ ঘটনায় মোটার সাইকেলের ২ আরোহীই গুরুতর আহত হয়।

তাদের উদ্ধার করে শের এ বালা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক আহত শরীফ মাতুব্বরকে মৃত ঘোষণা করেন। আহত অপর যুবক আল আমিনকে আশংকাজনক অবস্থায় ঢাকায় নিয়ে যাবার পথে সেও মারা যায় বলে জানান মো. নাজমুল হুদা।

মর্মান্তিক এ দুর্ঘটনায় জড়িত ট্রাক সহ ট্রাকের চালক ইয়ার উদ্দিন ও হেল্পার রেজাউল করিমকে পুলিশ আটক করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে কোতয়ালী থানার ওসি নুরুল ইসলাম জানিয়েছে। দুর্ঘটনার শিকার দুটি যানবাহনই পুলিশ হেফাজতে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন