Inqilab Logo

ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

সমঝোতার মাধ্যমে সাইফের দায়িত্ব ছাড়লেন পল পুট

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৫৬ পিএম

ঘরোয়া ফুটবলের মৌসুমসূচক টুর্নামেন্ট ফেডারেশন কাপে সাইফ স্পোর্টিং ক্লাবকে ফাইনালে তুললেও লিগে সন্তোষজনক অবস্থানে নিয়ে যেতে পারছেন না দলের বেলজিয়ান কোচ পল জোসেফ পুট। তাই সমঝোতার মাধ্যমে সাইফের প্রধান কোচের দায়িত্ব ছেড়ে দেশে ফিরে যাচ্ছেন তিনি। ফলে আপাতত দলের দায়িত্ব নিয়েছেন জুলফিকার মাহমুদ মিন্টু। শুক্রবার তথ্যটি নিশ্চিত করেছেন সাইফ স্পোর্টিং ক্লাবের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার নাসির উদ্দিন চৌধুরী।

নতুন মৌসুমে দায়িত্ব নিয়েই সাইফকে প্রথমবারের মতো ফেডারেশন কাপে রানার্সআপ ট্রফি এনে দিয়েছিলেন পল পুট। কিন্তু বাংলাদেশ প্রিমিয়ার লিগে সেই দলটিকে আশানুরুপভাবে খুঁজে পাওয়া যাচ্ছে না। লিগের দশ ম্যাচে সাইফ জয় পেয়েছে মাত্র ৫টিতে। ১টি ম্যাচে ড্র’র বিপরীতে ৪টিতে হার। এই ১০ ম্যাচে সাইফ স্পোটিং গোল হজম করেছে ১৫টি। ১৬ পয়েন্ট নিয়ে রয়েছে তালিকায় সপ্তম স্থানে। এই অবস্থায় সমোঝোতার মাধ্যমে সাইফ স্পোর্টিং ক্লাবের কোচের তায়িত্ব ছাড়লেন বেলজিয়ান কোচ পল পুট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন