Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ এপ্রিল ২০২১, ১১ বৈশাখ ১৪২৮, ১১ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

আল আকসা মসজিদের প্রহরী হওয়াই ‘অপরাধ’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ৯:০৯ পিএম

মুসলমানদের অন্যতম পবিত্র স্থান আল আকসা মসজিদের প্রধান প্রহরী ফাদি আলিয়ানের বাড়ি গুড়িয়ে দিয়েছে ইসরায়েলি বাহিনী। তার একমাত্র অপরাধ তিনি মসজিদটিতে প্রহরী হিসাবে কাজ করছেন। গত সোমবার জেরুজালেমে অবস্থিত আলিয়ানের বাড়িটি ভেঙ্গে দেওয়া হয়।

আলিয়ানের পরিবার জানায়, ফেব্রুয়ারীর শেষে আলিয়ানের বাড়ি ভেঙ্গে দেওয়া হতে পারে বলে জানিয়েছিল ইসরায়েলি সেনারা। এ নিয়ে আইনি লড়াইয়েও নেমেছিল আলিয়ানের পরিবার। তবে এতে হেরে যায় তারা।

জানা গেছে, দশ বছর আগে বাড়িটি নির্মাণ করেছিলেন আলিয়ান। দুইতলা বিশিষ্ট ভবনটিতে চারটি আপার্টমেন্ট ছিল। যেখানে ১৭ জন মানুষ বাস করতেন। আর এদের মধ্যে বেশিরভাগই ছিল নারী এবং শিশু। বর্তমানে তাদের খোলা আকাশের নিচেই দিন যাপন করতে হচ্ছে। সূত্র : মিডল ইস্ট মনিটর



 

Show all comments
  • Jack+Ali ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ৯:২০ পিএম says : 0
    O'Allah we don not have any more strong muslim aroud the world, O'Allah take revenge against all the oppressor around the world including cancerous barbarian Israel. O'Allah wipe out barbarian Israel from Palestinian Land. Ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসরাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ