Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোলায় কাউন্সিলর প্রার্থীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ

নির্বাচনী অফিস ও মটরসাইকেল ভাংচুর, আহত-১০

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ১০:১২ পিএম

ভোলা পৌর নির্বাচনের প্রচার-প্রচারণার শেষ দিন শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ৬নং ওয়ার্ডের ওয়ের্ষ্টানপাড়া এলাকায় কাউন্সিলর প্রার্থী ওমর ফারুক ও আবদুর রবের কর্মী সমর্থকদের মধ্যে দফা দফায় সংঘর্ষ হয়েছে। এসময় ধাওয়া পাল্টা ধাওয়া ইটপাটকেল নিক্ষেপসহ নির্বাচনী কার্যালয় ভাংচুরে ঘটনা ঘটে। এ সময় অন্তত ১০ আহত হয়েছে। এছাড়াও পৌর ৫নং ওয়ার্ডের কালিখোলা এলাকায় কাউন্সির প্রার্থী মিজানুর রহমানের প্রচারনার অটো রিকশা ভাংচুর করা হয়। এসব ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।
স্থানীয়রা জানান, ভোলা শহরের ওয়াষ্টেন পাড়ায় নির্বাচনী প্রচারনা চলাকালে হঠাৎ করে কাউন্সিলর

প্রার্থী ওমর ফারুক ও আবদুর রবের কর্মী সমর্থকদের উত্তজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে দুই গ্রুপই পাল্টা পাল্টি হামলা চালায়। এসময় ওমর ফারুকের নির্বাচনী অফিস ও মটরসাইকেল ও আবদুর রবের বাসার সামনে হামলা চালিয়ে চেয়ার ভাংচুর করে। এতে অন্তত ১০ জন আহত হয়। আহতদের মধ্যে গুরুতরদের ভোলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

খবর পেয়ে পুলিশ, কোস্ট গার্ড, ডিবি পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বর্তমানে শহরের প্রতিটি ওয়ার্ডে টান টান উত্তেজনা বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ