Inqilab Logo

ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

ঢাবি সমাজকল্যাণ অ্যালামনাই ফোরাম থেকে ইনকিলাব সাংবাদিক আবদুল অদুদকে সংবর্ধনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৩৭ এএম

ঢাকা সাব এডিটরস কাউন্সিলের নির্বাচনে কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হওয়ায় দৈনিক ইনকিলাবের সিনিয়র সাংবাদিক ও ঢাবি সমাজকল্যাণ অ্যালামনাই ফোরামের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ আবদুল অদুদকে সংবর্ধনা দিয়েছে ঢাবি সমাজকল্যাণ অ্যালামনাই ফোরাম। এ উপলক্ষে এক সভা শুক্রবার বিকালে অপরাজেয় বাংলার পাদদেশে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন বিশিষ্ট কলাম লেখক ও ফোরামের সভাপতি প্রকৌশলী নওশাদুল হক।

সভায় ফোরামের নতুন কমিটিও গঠিত হয়। এতে বক্তব্য রাখেন ফোরামের সাধারণ সম্পাদক জুবায়দুর রহমান সৌরভ, সিনিয়র সদস্য আলাউদ্দন জসিম, নাসির উদ্দিন মুন্সি, আনিসুর রহমান মীর, আলামিন সিকদার, মিজানুর রহমান নাঈম, সাংবাদিক শিমুল পারভেজ, পালোয়ান রনি, ওয়ারেছ আলী, মাহমুদুল হাসান মাসুদ, শাওন আহমেদ, সাদিয়া সুলতানা মিতু, তন্বী সোম, সানজিদা সেতু, মিশু সরদার প্রমুখ। বক্তারা বলেন, একজন ভাষাসৈনিকের সন্তান সাংবাদিক আবদুল অদুদ আমাদের গর্ব এবং তিনি একজন দক্ষ সংগঠক। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাইফ আল হাসান ও রেজাউল করিম সোহাগ। সভা শেষে ক্রেস্ট দিয়ে সাংবাদিক অদুদকে সংবর্ধনা জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা

৩০ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন