Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮ বৈশাখ ১৪২৮, ০৮ রমজান ১৪৪২ হিজরী

চিত্রনায়িকা বুবলীকে গাড়িচাপায় হত্যাচেষ্টা !

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৪১ এএম
চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর নতুন আশঙ্কা, তাকে গাড়ি চাপা দিয়ে কেউ মেরে ফেলতে চায়। তবে কে বা কারা গাড়িচাপা দিয়ে বারবার হত্যাচেষ্টা করছে সে বিষয়ে কিছু জানাননি বুবলি। শুক্রবার দুপুরে। নিজের ফেসবুক হ্যান্ডেলে এই গুরুতর অভিযোগ এনেছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা বুবলী।
 
শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) ফেসবুকে নিজের অ্যাকাউন্টে এক পোস্টে তিনি এমন দাবি করেছেন। বুবলী লিখেছেন- সব সড়ক দুর্ঘটনাই দুর্ঘটনা নয়, অনেক সময় পরিকল্পিতও হয়, তা গত দুই দিন টের পেয়েছি। উপলব্ধি করেছি আমরা যা দেখি বা শুনি তার পেছনেও অন্য এক অজানা সত্য থাকে। মৃত্যুকে খুব কাছ থেকে দেখলাম আর ভাবছিলাম আজকের দিনটি তো আমাকে নিয়ে অন্যরকম সংবাদও হতে পারতো। হয়তো আল্লাহর রহমত, মা-বাবা ভাইবোনদের দোয়া আর আপনাদের ভালোবাসায় এ যাত্রায় ভালো আছি।
 
তিনি আরও লিখেছেন- গত ৪-৫ দিন ধরে আমি ‘চোখ’ নামে একটি সিনেমার শুটিং করছিলাম। যথারীতি শুটিং শেষে রাতে বাসায় ফেরার পথে বিপরীত রাস্তা থেকে কোনো হর্ন না বাজিয়ে, কোনো সিগন্যাল না দিয়ে আমার গাড়ির সামনে প্রচণ্ড বেগে তেড়ে এসেছে একটি প্রাইভেটকার। যার গ্লাস ছিল ব্ল্যাক পেপার দিয়ে মোড়ানো এবং কোনো নাম্বার প্লেট ছিল না।
 
আমার ড্রাইভার হার্ড ব্রেক না করলে হয়তো অন্য কিছু হতে পারতো। আর আমি নিজেও ড্রাইভিং জানি, তাই কোনটি দুর্ঘটনা আর কোনটি ইচ্ছাকৃত তা বোঝার ক্ষমতা নিশ্চয়ই একজন সুস্থ স্বাভাবিক মানুষের মতো আমারও আছে। প্রথম দিন সব বুঝতে পেরেও মনকে সান্ত্বনা দিয়েছিলাম। হয়তো বিপরীত দিক থেকে আসা গাড়ি এত জোরে আসার কারণে কন্ট্রোল রাখতে পারেনি। কিন্তু একই ঘটনার পুনরাবৃত্তি হলে সেটি তো আর বুঝতে বাকি থাকে না যে, এটি উদ্দেশ্যমূলক করা হচ্ছে।
 
তিনি আরও লিখেন, অনেক দিন ধরেই আমি নানান ভাবে নানান কিছু বুঝতে পারছি, শুনতে পারছি। কিন্তু যারাই এসব ন্যাক্কার জনক অপরাধের সাথে জড়িত থাকবেন তারাও নিশ্চয় বার বার সুযোগের অপেক্ষায় থাকবেন। কিন্তু মনে রাখবেন কেউই আইনের ঊর্ধ্বে নন, আর আল্লাহ তো একজন আছেন যিনি সবই দেখেন। শীঘ্রই আমি ব্যবস্থা নিবো এ ব্যাপারে । সবাই দোআ করবেন আমার জন্য।
 
এ বিষয়ে গণমাধ্যমকে বলছেন, সময় হলেই তিনি সব জানাবেন। তবে এ সময় আমেরিকায় অভিনয় বিষয়ক একটি কোর্সে অংশ নিতে সেখানে কয়েক মাস অবস্থান করেছেন বলে জানিয়েছেন। ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী চলতি বছরের শুরুতে দীর্ঘদিনের ‘উধাও’ অবস্থা ভেঙেছেন গণমাধ্যমে কথা বলে। এর পরই নতুন দুই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শবনম বুবলী। নীরব ও রোশানের বিপরীতে ‘চোখ’ ও শাকিব খানের বিপরীতে ‘লিডার—আমিই বাংলাদেশ।’


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাড়িচাপা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ