Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় চলছে অঘোষিত ধর্মঘট

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:২৮ পিএম | আপডেট : ১২:৫৭ পিএম, ২৭ ফেব্রুয়ারি, ২০২১

বিএনপির সমাবেশকে কেন্দ্র করে খুলনায় চলছে অঘোষিত ধর্মঘট। সব ধরণের পরিবহন চলাচল বন্ধ রয়েছে শুক্রবার সন্ধ্যা থেকে। আজ শনিবার নগরীর বেশিরভাগ রাস্তাতেই উল্লেখ করার মত কোন যানবাহন নেই। অধিকাংশ দোকানপাট -ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। 

 
দুপুর ১২ টায় নগরীর জোড়াগেট, দৌলতপুর ও ডাকবাংলোএলাকায় দেখা গিয়েছে পুলিশ যান চলাচল বন্ধ করে দিচ্ছে। যাত্রীদের ইজিবাইক ও মাহেন্দ্র থেকে নামিয়ে দেয়া হচ্ছে। মোড়ে মোড়ে পুলিশ অবস্থান করছে। কেডি ঘোষ রোডস্থ বিএনপির দলীয় কার্যালয় পুলিশ ঘিরে রেখেছে।
 
আজ দুপুর আড়াইটায় বিএনপি নগরীর মহারাজ চত্বরে সমাবেশ করবে বলে ঘোষণা দিয়েছে। এর প্রেক্ষিতে শুক্রবার সন্ধ্যা থেকে পরবর্তী ২৪ ঘন্টা বাস-মিনিবাস-কোচ মালিক সমিতি পরিবহন চলাচল বন্ধ রেখেছে। খুলনা- দৌলতপুর বেবিট্যাক্সি মালিক-শ্রমিক সংগঠন গুলোও তাদের মাহেন্দ্র ইজিবাইক চলাচল সীমিত করেছে। নগরীর সোনাডাংগা বিভাগীয় বাস টার্মিনাল থেকে দূরপাল্লার কোন পরিবহন খুলনা ছেড়ে যায়নি। তবে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।
 
সার্বিক ভাবে সকাল থেকে খুলনা মহানগরীতে অঘোষিত ধর্মঘট চলছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপির


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ