Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

করোনার টিকা নেয়ার পর মারা গেলেন কুয়েতি অভিনেতা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ২:০২ পিএম

মার্কিন ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান ফাইজারের করোনাভাইরাসের টিকা নেওয়ার কয়েকদিন পর ৪৮ বছর বয়সী কুয়েতের অভিনেতা মিশারি আল-বালাম মারা গেছেন। তার পরিবার থেকে এ খবর নিশ্চিত করা হয়েছে।
গত শনিবার থেকে তিনি কুয়েতের জাবের আল-আহমাদ আল-জাবের আস-সাবা হাসপাতলের ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি ছিলেন। শেষ পর্যন্ত বৃহস্পতিবার তিনি মারা যান।
১৯৯১ সালে মিশারি আল-বালাম অভিনয়ের ক্যারিয়ার শুরু করেন এবং ৫৬টি মঞ্চ নাটক ও সিরিজে অভিনয় করেছেন তিনি।
গত ১১ ফেব্রুয়ারি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি ভিডিও শেয়ার করেন ৪৮ বছর বয়সী এই অভিনেতা। এতে তিনি ফাইজার-বায়োএনটেকের টিকা গ্রহণের কথা বলেন। এ সময় তিনি তার অনুরাগীদেরকেও টিকা নেওয়ার আহ্বান জানান।
ফাইজারের টিকা নেয়ার পরেও তিনি করোনা আক্রান্ত হয়েছেন এবং তার স্বাস্থ্যের অবস্থা দিন দিন অবনতি হতে থাকে। পরে ১৭ ফেব্রুয়ারি তিনি ইনস্টাগ্রামে দেয়া আলাদা একটি পোস্টে জানান, ফাইজারের টিকা নেয়ার পরেও তার স্বাস্থ্যের এই অবনতি ঘটেছে।
বিশেষজ্ঞরা মনে করছেন, করোনার টিকা নেওয়ার আগেই আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে গিয়ে থাকতে পারেন তিনি। টিকা নেওয়ার সময় হয়তো ভাইরাস সুপ্ত অবস্থায় ছিলো। সূত্র: গালফ নিউজ, প্রেস টিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ