Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭ বৈশাখ ১৪২৮, ০৭ রমজান ১৪৪২ হিজরী

র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জ শহর হতে ১২ জন জুয়াড়ি গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ৩:২৯ পিএম

গোপন সংবাদের ভিত্তিতে ২৬ ফেব্রয়ারি বিকালে র‌্যাব-১১, সিপিএসসি’র বিশেষ অভিযানে নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা সংলগ্ন ৫নং মাছঘাটের জুয়ার আস্তানা হতে ১২ জন জুয়াড়িকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো ১। মোঃ মুসা (৫২), ২। মোঃ শিপু ঘরমি (২৯), ৩। মোঃ সোহেল হোসেন (৩৮), ৪। মোঃ শাহ আলম (৪৪), ৫। মোঃ রবিন (১৮), ৬। সজল শীল (৩৪), ৭। আউয়াল (৪০), ৮। মোঃ শামসু (৫৫), ৯। শ্রী খোকন মন্ডল (৩২), ১০। মোঃ মোক্তার হোসেন (৪৩), ১১। মোঃ মামুন (৫৪) ও ১২। মোঃ মজিবুল হক (৬০)। এসময় তাদের দখল হতে জুয়া খেলার ৪,৭০০/- টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।
প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দীর্ঘদিন ধরে চলে আসছিল জুয়ার আসর। কখনো বাসের ভিতর আবার কখনো ২-৩ বাস রেখে মাঝে চলতো এই জুয়ার আসর। সম্প্রতি একটি সংঘবদ্ধ চক্র ৫নং মাছ ঘাটের পাশে রেলওয়ের খালি জায়গা দখল করে বাঁশ ও টিন দিয়ে বেড়া দিয়ে জুয়ার আস্তানা বানিয়ে জুয়ার আসর চালিয়ে আসছে। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিত এবং প্রতিদিন লক্ষ লক্ষ টাকার খেলা হয়। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়া


আরও
আরও পড়ুন