Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

আবারো বাংলাদেশি সিনেমায় ‘বুম্বাদা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৩৫ পিএম

পশ্চিমবঙ্গের সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জি। দীর্ঘ ক্যারিয়ারে প্রসেনজিৎ থেকে ‘বুম্বাদা’ হয়ে উঠেছেন কলকাতার সিনেমার মোড় ঘুরিয়ে দেওয়া এই চিত্রনায়ক। টালিউডে দর্শক যখন সিনেমা থেকে মুখ ফিরিয়ে নিচ্ছিলেন, তখনই ভিন্নধর্মী সিনেমায় কাজ করে সিনেমা হলে দর্শক ফিরিয়েছেন বুম্বাদা। বাংলাদেশেও রয়েছে তার জনপ্রিয়তা। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। সর্বশেষ ২০১৬ সালে ‘শঙ্খচিল’ সিনেমায় দেখা যায় তাকে।

দীর্ঘ বিরতির পর বাংলাদেশের নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। শাপলা মিডিয়া প্রযোজনায় নির্মিত এই সিনেমার নাম ‘ব্যাংক ড্রাফট’। এ তথ্যটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ‘প্রসেনজিৎ চ্যাটার্জি আমাদের প্রযোজনা প্রতিষ্ঠানের সিনেমায় অভিনয় করবেন। তার সঙ্গে কথা চূড়ান্ত হয়েছে। সিনেমাটির গল্প রেডি। খুব শিগগির এর দৃশ্যধারণ শুরু করব। তার সঙ্গে নায়িকা হিসেবে থাকবেন সোহানা সাবা।’

ইন্টারন্যাশনালের ব্যানারে ‘ব্যাংক ড্রাফট’ নামের এই সিনেমা নির্মাণ করবেন শামীম আহমেদ রনী। এর আগে প্রসেনজিতের বিপরীতে অভিনয় করেন জয়া আহসান। ওপার বাংলার সিনেমা ‘রবিবার’ তাদের একসঙ্গে দেখা যায়। এদিকে ওপার বাংলার ‘ষড়রিপু’ নামের সিনেমায় অভিনয় করেন সোহানা সাবা। ২০১৬ সালের ৩ জুন মুক্তি পায় এটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রসেনজিৎ চ্যাটার্জি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ