Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

চেক জালিয়াতিতে ফাঁসলেন আমিশা প্যাটেল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৫৬ পিএম
আমিশা প্যাটেলের ফিল্মি ক্যারিয়ার এখন বিকেলের সূর্যের মত ডুবু ডুবু করছে। অনেক বছর হলো কোনও ছবিতে তাকে দেখা যায়নি। এখন তাকে দেখা যায় কেবল ইনস্টা পোস্টে। রোজই প্রায় একই রকমের পোস্ট! ছবি না করলেও ছবি করার ইচ্ছে ষোলোআনা নায়িকার। কয়েক বছর আগে একটা পার্টিতে অজয় কুমার সিং নামে একজন ভদ্রলোকের সঙ্গে আমিশার আলাপ হয়। কথা হয় আমিশার নতুন ছবির জন্য তিনি ইনভেস্ট করবেন। কথা মত অজয় সিং আমিশার অ্যাকাউন্টে ২.৫ কোটি টাকা পাঠান। কিন্তু ওই ছবি শেষমেশ আর হয় না। এমনকী আমিশা তাকে টাকাও ফেরৎ দেননি।
 
কয়েক বছর ধরেই দু’জনের মধ্যে চাপা উত্তেজনা চলছিল। ছোট কোর্টে কেস ফাইলও করেছিলেন ওই ভদ্রলোক। কিন্তু কাজের কাজ কিছু হয়নি। শেষমেশ তিনি ঝাড়খন্ড হাই কোর্টে নায়িকার নামে মামলা করেন। অজয় সিং জানিয়েছেন যখনই উনি খবর পান ছবিটা হচ্ছে না, আমিশাকে উনি টাকা ফেরৎ দিতে বলেন। আমিশা কিছুদিন পর ওঁকে একটা চেক দেন বটে, কিন্তু সেই চেক বাউন্স করে। এতে আরও চটেছেন অজয় সিং।
 
অজয় কুমারের করা মামলায় ঝাড়খন্ড হাই কোর্ট আমিশাকে দু’সপ্তাহ সময় দিয়েছে। এই সময়ের মধ্যে দুই পার্টিকেই সমস্ত লিখিত আবেদন জমা দিতে বলেছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমিশা প্যাটেল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ