Inqilab Logo

ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬ বৈশাখ ১৪২৮, ০৬ রমজান ১৪৪২ হিজরী

রামগড়ে পানিতে ডুবে এক স্কুল ছাত্রের মৃত্যু

রামগড়(খাগড়াছড়ি)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ৫:১১ পিএম

খাগড়াছড়ি জেলার রামগড়ে পানিতে ডুবে সজীব বাহাদুর ছেত্রী (১২) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সে রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র এবং বল্টুরাম টিলা গ্রামের কর্ণ বাহাদুর ছেত্রীর ৫ সন্তানের মধ্যে একমাত্র ছেলে বলে জানাগেছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি ) দুপুরে বল্টুরামটিলাস্থ ফেনী নদীতে সহপাটিদের সাথে গোসল করতে গেলে এ ঘটনা ঘটে।

জানাযায় শনিবার সাড়ে ১১টায় ফেনী নদীতে সংঙ্গীদের সাথে গোসল করার সময় এক পর্যায়ে সে গভীর পানিতে পড়ে যায়। পরে কিছুক্ষণ পরে অন্য বন্ধুরা চেষ্টা করেও তুলতে ব্যর্থ হওয়ায় স্থানীয়দের সহযোগীতায় ডুবে যাওয়া স্কুল ছাত্রকে পানি থেকে তুলে পরে বিজিবি, পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগীতায় রামগড় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক ডাঃ আবদুল রহিম সজীবকে মৃত ঘোষণা করেন।

সরেজমিনে রামগড় থানার কর্তব্যরত কর্মকর্তা এস আই মুজিবুর রহমান পানিতে ডুবে এক শিশুর মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।

পারিবারিক সূত্রে জানা গেছে বল্টুরামটিলাস্থ নিজ বাড়ির পাশেই মৃত সজীব বাহাদুর ছেত্রীর শেষ বিদায়ের মাধ্যমে অন্তুষ্টিকৃয়া সম্পন্ন করা হবে বলে জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ