Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

মঠবাড়িয়ায় গোসল করতে গিয়ে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৫১ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার মিরুখালী বাজার সংলগ্ন খালে শনিবার দুপুরে গোসল করতে গিয়ে আঃ মোতালেব হাওলাদার (৭৬) নামে এক প্রতিবন্ধী বৃদ্ধের পানিতে ডুবে মৃত্যু হয়। প্রায় ৫ ঘন্টা পর ফায়ার সার্ভিসের ডুবুরি খাল থেকে লাশ উদ্ধার করে। ৩ সন্তানের জনক আঃ মোতালেব ওয়াহেদাবাদ গ্রামের ডিলার বাড়ির (মিরুখালী বাজার সংলগ্ন) মৃত মোঃ বাহার আলি হাওলাদারের ছেলে। সে প্রায় ২৫ বছর পূবে খেজুর গাছ থেকে পরে কোমরে আঘাত পেয়ে প্রতিবন্ধি হয়।

পারিবারিক সূত্রে জানাযায়, বেলা সাড়ে দশটার দিকে মোতালেব বাড়ির সামনে খালে গোসল করতে গিয়ে পা পিছলে নিয়ন্ত্রণ হারিয়ে খালের পানিতে তলিয়ে যায়। এসময় পথচারিরা দেখে চিৎকার দিলে বাড়ি থেকে স্বজনরা এসে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়।
খবর পেয়ে মঠবাড়িয়া থেকে ফায়ার সার্ভিস ঘটনা স্থলে যায়। ফায়ার সার্ভিসের নিকট উদ্ধারের ব্যবস্থা না থাকায় তারা বরিশালে তাদের ডুবুরী দলকে খবর দেয়। প্রায় ৫ ঘন্টা পর বরিশাল থেকে ডুবুরী এসে বিকাল সাড়ে চার দিকে লাশ উদ্ধার করে।
মঠবাড়িয়া ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মোঃ সুমন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে বরিশাল বিভাগীয় অফিসে খবর দিলে বরিশাল থেকে টান আউট আসে। খালের গভীর পানি থেকে ডুবুরী ইমরান লাশটি উদ্ধার করে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ